1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় সাবেক সেনাসদস্য নিহতের ঘটনায় থানায় মামলা

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৩৪৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাক্তন সেনা সদস্য আলাউদ্দিন (৭০) নিহতের ঘটনায় বৃহ¯পতিবার রাতে থানায় মামলা হয়েছে। অজ্ঞাত অটোরিকশা চালককে আসামি করে মামলাটি করেছেন নিহতের ভাই বদরুল ইসলাম। এদিকে ময়নাতদন্ত শেষে পুলিশ নিহত আলাউদ্দিনের লাশ স্বজনদের নিকট হাস্তান্তর করেছে।

থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার শুক্রবার বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলাউদ্দিন নিহতের ঘটনায় তার ভাই থানায় অজ্ঞাত অটোরিকশা চালকের বিরুদ্ধে মামলা করেছেন। আসামি শনাক্তে পুলিশ কাজ করছে।

জানা গেছে, বৃহ¯পতিবার দুপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলাউদ্দিন জুড়ী থেকে সিএনজি চালিত অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। অটোরিকশাটি বড়লেখা-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের হাতলিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..